PUBG MOBILE খেলুন কম্পিউটার বা ল্যাপটপ এ

admin

Administrator
Staff member
Jul 14, 2020
50
6
8
আসসালামুয়ালাইকুম
আজ আমি যে গেমস নিয়ে কথা বলবো তা টাইটেল পরে বুজে গেছেন। হে আমি জনপ্রিয় গেম পাবজী মোবাইল (PUBG MOBILE) এর কথা বলছি। খুবই অ্যাকশান একটা গেম। এই গেম নিয়ে যতই আলোচনা করবো শেষ হবে না। যাই হোক আজকের মূল বিষয় হল কিভাবে পাব্জি গেম কম্পিউটার বা ল্যাপটপ এ ইন্সটল করবো। আসলে পাব্জি PUBG Mobile গেমটা তৈরি করা হইয়েছে শুধু মাত্র Android Platform এর জন্য । তাই আপনি সরাসরি PUBG গেমটা কম্পিউটার এ ইন্সটল করতে পারবেন না।

তাহলে প্রশ্ন হল খেলবো কিভাবে ?

খেলতে তো হবেই, চলুন দেখা যাক তাহলে কিভাবে । প্রথমত এমুলেটর ইন্সটল করতে হবে আপনার কম্পিউটারে । কিন্তু এমুলেটর (emulator) কি? এর কাজ হচ্ছে আপনার কম্পিউটার এ Android Platform তৈরি করে দেয়া তার মানে আপনি এই সফটওয়্যার এর উপর বিত্তি করে আপনি Android এর সব অ্যাপ ইন্সটল (.APK) করতে পারবেন ।

এখন কথা হল কোন এমুলেটর ব্যবহার করবো PUBG MOBILE খেলার জন্য? ইন্টারনেট এ অনেক ধরনের EMULATOR আছে তার মধ্যে সেরা হল GameLoop সবছে ভালো এবং কার্যকরী সফটওয়্যার কারন PUBG কোম্পানি Tencent রেফার করেন এই সফটওয়্যার টি ব্যবহার এর জন্য ।
তাহলে GameLoop ইন্সটল এর জন্য প্রথমে এই লিঙ্ক এ ক্লিক করুন www.gameloop.fun/en

pubg mobile in pc
তারপর ছবিতে দেখানো ডাউনলোড বাটন এ ক্লিক করুন অ্যাপ মাত্র দেখাবে ১.৫০ এমবি কারন এইটা Downloader । ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করুন মনে রাখবেন ৩ জিবি ডাটা লাগবে আর ইন্টারনেট গতি ভালো হলে তো ভালোই ।

PUBG MOBILE কম্পিউটার এ খেলার জন্য আপনার কম্পিউটার এ যা যা থাকলে ভালো হবে
CPU:
Dual-core from Intel or AMD at 1.8 GHz.
GPU:
NVIDIA GeForce 8600/9600GT, ATI/AMD Radeon HD2600/3600.
Memory:
4GB of RAM at least
OS:
Windows 10, 8.1, 8 and 7
DirectX:
Version 9.0c
Storage:
5+ GB of free storage

এই গুলো হল সর্বনিম্ন Requirement এর থেকে আরো উন্নত মানের থাকলে গেম খেলতে ভালো performance পাবেন । বাংলা লেখার ভুল গুলোর জন্য ক্ষমা করবেন ।
নিচের কমেন্ট এ জানাবেন কেমন লাগলো বা কোন সমস্যা হল কিনা...।। ধন্যবাদ