৭ই আগস্ট আসছে ইনফিনিক্স এর বিশাল ব্যাটারিওয়ালা ফোন

Roktim72

New member
Jul 23, 2020
1
1
3
ইনফিনিক্স এর নতুন হট নাইন প্লে স্মার্টফোনের ফিচারগুলো সম্পর্কে বেশ কিছু তথ্য পাওয়া যাচ্ছে। নতুন স্মার্টফোনটিতে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার বিশাল ব্যাটারির সাথে ৬.৮২ ইঞ্চির সিনেমেটিক ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। যা ভিডিও দেখা ও গেমস খেলার জন্য পারফেক্ট ফোন হবে বলে আশা করা হচ্ছে।
এতে অ্যান্ড্রয়েড ১০ এর সাথে এক্সওএস৬ ব্যবহার করা হয়েছে। নতুন এই ফোনে ফ্ল্যাশলাইটসহ ৮ মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং পেছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশলাইটসহ ১৩ মেগা পিক্সেলের এআই লেন্সও যুক্ত করা হবে বলে জানা গেছে।
ফোনটির দাম ৬ আগস্টের দিকে জানা যাবে। বাজারে দুটি ভার্সনে আসতে পারে এ ফোনটি। এটি দিয়ে টানা দেড় দিন কথা বলা এবং ৩৪ দিন স্ট্যানবাই ব্যবহারের সুবিধা থাকতে পারে। শক্তিশালী ব্যাটারির এ ফোনটিতে ১৩ ঘণ্টার বেশি গেমস খেলা এবং ১৫ ঘণ্টার বেশি ভিডিও দেখার সুযোগ থাকতে পারে। অত্যাধুনিক সব ফিচার ব্যবহারের সুযোগসহ বাজারে আসতে যাওয়া ফোনটির মূল্য কত হতে পারে তা এখনো জানা যায়নি। তবে, আগস্ট মাসের ৭তারিখ বাজারে দেখা মিলতে পারে ফোনটির এমন তথ্য এক মাধ্যমে জানা গিয়েছে।

ইনফিনিক্স সম্পর্কে : স্মার্টফোন ব্যবহারকারী গ্রাহকদের কথা মাথায় রেখেই বছরের পর বছর সূলভ মূল্যে ক্রেতারদের কাজে পৌছে দিচ্ছে দারুণ কিছু ফোন স্বল্প দামে।



ইনফিনিক্স এরই মধ্যে জিরো, নোট, হট, এস ও স্মার্ট-এ পাঁচ ধরনের পণ্য নিয়ে এসেছে। আফ্রিকা, লাতিন আমেরিকা, মধ্য প্রাচ্য, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং দক্ষিণ এশিয়াসহ বিশ্বের ৪০টিরও বেশি দেশে এবং বাংলাদেশেও ইনফিনিক্স মোবাইলর পাওয়া যাচ্ছে।
 

Attachments

  • images (1).jpeg
    images (1).jpeg
    37.2 KB · Views: 2
  • Love
  • Wow
Reactions: rony and admin