নিরাপদ অ্যান্ড্রয়েড অ্যাপস ডাউনলোডের জন্য ৫ টি সেরা সাইট

Rahul59886

New member
Jul 23, 2020
11
2
3
কখনও কখনও, আপনি ইনস্টল করতে চান এমন একটি অ্যান্ড্রয়েড অ্যাপ গুগল প্লে স্টোরে পাওয়া যায় না। এটি বেশ কয়েকটি কারণে ঘটতে পারে সম্ভবত এটিতে প্রাপ্তবয়স্কদের সামগ্রী থাকতে পারে বা বিকাশকারী এটি সরিয়ে ফেলতে পারে। এমনকি সাধারণ চ্যানেলগুলির মাধ্যমে কোনও অ্যাপ্লিকেশন উপলভ্য না হলেও, আপনার ডিভাইসে এটি ইনস্টল করার এখনও আপনার কাছে উপায় রয়েছে। আপনার এপিএল ফাইলের একটি অনুলিপি পেতে হবে যাতে আপনি এটি সাইডেলোড করতে পারেন।
বেশ কয়েকটি সাইটগুলি ডাউনলোডের জন্য অ্যাপস ফাইল সরবরাহে বিশেষজ্ঞ। কিছু অন্যের চেয়ে ভাল, তাই আপনি যদি নিরাপদে অ্যাপস ডাউনলোডের জন্য সেরা সাইটগুলি আবিষ্কার করতে চান তবে পড়তে থাকুন। একটি নিরাপদ সাইট চয়ন করার গুরুত্ব। একটি অ্যাপ্লিকেশন ফাইল (অ্যান্ড্রয়েড প্যাকেজের জন্য সংক্ষিপ্ত) হলো অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলি বিতরণ ও ইনস্টল করার প্রাথমিক উপায়। আপনি যখন গুগল প্লে থেকে কোনও অ্যাপ্লিকেশন ডাউনলোড করেন আপনি পটভূমিতে একটি ফাইল ডাউনলোড এবং চালিত করছেন, তবে আপনাকে নিজেই নেই। আপনার সিস্টেমে অ্যাপস ফাইলগুলি অ্যাপ্লিকেশন ইনস্টল করার কারণে এগুলি একটি গুরুতর সুরক্ষা হুমকির সম্মুখীন হতে পারে। কোনও ব্যক্তি দূষিত উদ্দেশ্যগুলি আপনার ইনস্টল করার আগে এপিএকে সংশোধন করতে পারে, তারপরে ম্যালওয়্যার ইনস্টল ও চালানোর জন্য এটি ডিজিটাল ঘোড়া হিসাবে ব্যবহার করুন।
সুতরাং, আপনার এটি নিশ্চিত করা দরকার যে আপনি যে সাইটটি ব্যবহার করছেন তা নির্ভরযোগ্য। এটি সমস্ত অ্যাপস গুলি পুঙ্খানুপুঙ্খভাবে পর্যবেক্ষণ করা উচিত এবং সুরক্ষা এবং নির্ভরযোগ্যতার ইতিহাস থাকা উচিত images (2).jpg

১. APKMirror

ফাইল ডাউনলোড করার জন্য একটি জনপ্রিয় সাইট। সাইটটি একই দলের মালিকানাধীন এবং পরিচালিত যা বহুল পরিমাণে অ্যান্ড্রয়েড নিউজ সাইট অ্যান্ড্রয়েড পুলিশের জন্য দায়বদ্ধ, যা আপনাকে নিরাপদে হাতে রয়েছে তা আপনাকে আশ্বস্ত করা উচিত। সুরক্ষা দৃষ্টিকোণ থেকে APKMirror এর কিছু শক্তিশালী নীতি রয়েছে:
স্টাফ প্রকাশের আগে সাইটে আপলোড করা সমস্ত অ্যাপস চাই করে সাইটটি পূর্ববর্তী সংস্করণগুলির সাথে অ্যাপ্লিকেশনগুলির নতুন সংস্করণের জন্য ক্রিপ্টোগ্রাফিক স্বাক্ষরের সাথে মেলে (সত্য বিকাশকারীরা তাদের স্বাক্ষর করেছে তা নিশ্চিত করার জন্য) ব্র্যান্ড-নতুন অ্যাপ্লিকেশন একই বিকাশকারী থেকে অন্য অ্যাপ্লিকেশানের সাথে মিলেছে যাচাই করার জন্য তাদের বৈধতা তল লাইনটি হলো যদি APKMirror একটি ফাইলের বৈধতা যাচাই করতে না পারে তবে এটি ফাইলটি প্রকাশ করবে না। এ কারণে আপনি সাইটে কোনও মোডেড পাইরেটেড অ্যাপ্লিকেশন বা অর্থ প্রদানের অ্যাপস খুঁজে পাবেন না। প্রতিটি অ্যাপ্লিকেশানের জন্য আপনি পুরানো সংস্করণগুলি ধরতে পারেন গুগল প্লে থেকে টানা বিভিন্ন তথ্য দেখতে এবং সম্পর্কিত অ্যাপ্লিকেশনগুলির একটি তালিকাতে অ্যাক্সেস করতে পারেন। যদি আপনি
APKMirror থেকে ইনস্টল করেন এমন কোনও অ্যাপ্লিকেশন আপনার ডিভাইসে ইনস্টল করার পরে গুগল প্লে থেকে একটি আপডেট পেয়ে থাকে তবে এটি স্বয়ংক্রিয়ভাবে সর্বশেষতম সংস্করণে আপগ্রেড হবে।

2. apkpure

APKMirror এর বৃহত্তম মূলধারার প্রতিযোগীটি যুক্তিযুক্ত APKPure। দুটি সাইট একই সময়ে চালু হয়েছিল। আপনার ডাউনলোড করা সমস্ত APK নিরাপদ এবং ভাইরাস-মুক্ত কিনা তা নিশ্চিত করার জন্য APKMirror এর মতো সাইটটি কঠোর সুরক্ষা অনুশীলনগুলি মেনে চলে
APKPure শংসাপত্রটি নিরাপদ কিনা তা নিশ্চিত করতে ব্যবহার করে প্রকাশের আগে সমস্ত অ্যাপের বৈধতা যাচাই করে। অ্যাপ্লিকেশনগুলির নতুন সংস্করণগুলির জন্য স্বাক্ষরগুলি অবশ্যই পূর্বে প্রকাশিত সংস্করণগুলির সাথে মেলে এবং সম্পূর্ণ নতুন অ্যাপ্লিকেশন একই বিকাশকারী থেকে অন্য সফ্টওয়্যার এর সাথে মেলে। আবার, যদি APKPure এর কোনও অ্যাপ্লিকেশনটির সুরক্ষা বা উৎস সম্পর্কে সন্দেহ থাকে তবে সংস্থাটি এটি সাইটে প্রকাশ করবে না। APKPure তে কোনও Modded APK নেই। সাইটের ব্যবহারযোগ্যতার ক্ষেত্রে APKPure সরাসরি Google থেকে স্ক্রিনশট অ্যাপের বিবরণ এবং সাধারণ মেটাডেটা টেনে নেয়। আপনি পুরানো সংস্করণে ফিরে যেতে চান (পূর্ববর্তী বৈশিষ্ট্য বা বাগের কারণে আগের অ্যাপ্লিকেশন রিলিজের একটি তালিকাও রয়েছে) APKPure এ একটি Android অ্যাপও উপলব্ধ। এটি ইনস্টল করতে আপনাকে অ্যাপটি সাইডেলোড করা দরকার তবে এটি একবার শেষ হয়ে গেলে এটি গুগল প্লে-র প্রতিস্থাপন হিসাবে কাজ করতে পারে।

৩. apkstore

আমরা সত্যিই APKMirror এবং APKPure পছন্দ করি। সত্যিকার অর্থে, আপনার অন্য কোনও সাইটে যাওয়ার সত্যিই কারণ থাকা উচিত নয়। তবে আসুন সাবধানতার দিক থেকে ভুল হয়ে যাই এবং দ্রুত আপনাকে কয়েকটি অন্যান্য বিকল্পের সাথে পরিচয় করিয়ে দেব।
প্রথমটি হলো এ পি পি স্টোর। অ্যাপ্লিকেশনটির পূর্ব নামটি ছিল APK ডাউনলোডার। সমস্ত এপিপি গুগল প্লে স্টোর থেকে টানা হয়েছে যাতে আপনি তাদের সুরক্ষা এবং সুরক্ষায়
আত্মবিশ্বাসী হতে পারেন। এই তালিকার অন্যান্য সাইটগুলির মতো প্রচুর পরিমাণে মেটাডেটা রয়েছে, মানে আপনি ইচ্ছে করলে গুগল প্লে পুরোপুরি এড়াতে পারবেন।

4. aptoid

অ্যাপটোইড হলো এপিকেড ডাউনলোডিং জগতের আর একটি দৈত্য এর ২০০০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে এবং এটি ছয় বিলিয়ন ডাউনলোডের জন্য দায়বদ্ধ। APKPure এর মতো সাইটটি একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন দেয় যা আপনাকে স্টোর অ্যাক্সেস করতে এবং আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে সরাসরি APK ফাইল ডাউনলোড করতে দেয়।
প্রযুক্তি এবং ক্রিপ্টোকারেন্সিগুলি আলিঙ্গনকারী সংস্থাটিও প্রথম ছিল। সাইটের টোকেন - যাকে অ্যাপকোইনস বলা হয় বিকাশকারীদের অন্যান্য ব্যবহারের সাথে তাদের আয়ের ভাগ বাড়াতে দেয়। অপটাইড কেন এই তালিকার শীর্ষের কাছাকাছি নয়? সংক্ষেপে কারণ এটি ব্যবহারকারীদের নিজস্ব স্টোর পরিচালনা করতে দেয় এবং এইভাবে প্ল্যাটফর্মে মডেলেড এপিএস দেয়। সেগুলি ভালভাবে সংকেতযুক্ত তবে আপনি মনোযোগ না দিলে আপনি দুর্ঘটনাক্রমে একটি ডাউনলোড করতে পারেন।

5. yalpstore

ইয়াল্প স্টোর এই সাইটের অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির থেকে ভিন্ন কোনও ওয়েব সংস্করণ নেই। পরিবর্তে আপনাকে এফ-ড্রয়েড থেকে অ্যাপটি ইনস্টল করতে হবে যা এটি নিজেই একটি একবার আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে ইয়াল্প স্টোর অ্যাপ্লিকেশন ইনস্টল হয়ে গেলে আপনি এটিকে সরাসরি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে ব্যবহার করতে পারেন। এর অর্থ এই যে আপনি কোনও মধ্যস্থতাকারী এপিপিগুলিতে ম্যালওয়্যার ইনজেকশন দেওয়ার বিষয়ে আপনাকে উদ্বিগ্ন হওয়ার দরকার নেই।
আপনি যদি নিজের ডিভাইসটি রুট করে থাকেন তবে ইয়াল্প স্টোর এমনকি কোনও ইনপুট ছাড়াই পটভূমিতে অ্যাপ্লিকেশন আপডেট করতে পারে। গুগল প্লে থেকে APK গুলি ডাউনলোড করার জন্য আপনার কাছে কোনও অ্যাকাউন্টের দরকার নেই। এটি এমন অনেক লোককে খুশি করবে যারা গুগলের গোপনীয়তা অনুশীলন সম্পর্কে সতর্ক থাকে। আপনি একটি APK ইনস্টল করার আগে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন আপনি যেখান থেকে আপনার APK ফাইল ডাউনলোড করেছেন তা বিবেচনাধীন নয় কোডটিতে কোনও বাজে আশ্চর্যর বিস্মিত না হওয়ার জন্য আপনার সর্বদা দায়িত্ব নেওয়া উচিত। বেশ কয়েকটি পরিষেবা ম্যালওয়ারের জন্য APK ফাইলগুলি স্ক্যান করতে পারে।

পোষ্টটি পড়ে জেনে গেছেন আপনি কোন সাইট থেকে অ্যান্ড্রোয়েড অ্যাপস ডাউনলোড করবেন।
এই রকম আরো আপডেট টিপস পেতে টেকবিডিসি এর সাথে থাকুন। পোষ্টটি ভালো লাগলে কমেন্ট শেয়ার করতে ভুলবেন না। পোষ্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ